Brilliant Connect কি? কলরেট? দেখে নিন বিস্তারিত এক পোষ্টে

 


ব্রিলিয়েন্ট কানেক্ট হচ্ছে একটি ইন্টারনেটভিত্তিক  কলিং এপ। ডাটা সংযোগের মাধ্যেমে দেশ বিদেশের সবার সাথে কথা বলতে পারবেন।  Brilliant Connect এ ডাটা সংযোগ থাকলেও এর আলাদা রিচার্জ সিস্টেম আছে।  অতএব বলা যেতে পারে ব্রিলিয়েন্ট কানেক্ট ব্যবহার করতে গেলে ব্যালেন্স চার্জ এবং ডাটা কানেকশন থাকতে হবে!

 Brilliant Connct এর সুবিধা এবং অসুবিধা:

সুবিধা-

 ব্রিলিয়েন্ট কানেক্টের  সুবিধা হচ্ছে, আপনি সবাইকে নাম্বার গোপন রেখে কল করতে পারবেন। এর জন্য আপ্নাকে ব্রিলিয়ান্ট কানেক্ট একাউন্ট ক্রিয়েট করে আপনার NID সাবমিট করতে হবে। brilliant কানেক্ট এর কলরেট খুবই কম। দেশের যেকোন নাম্বারে ৪৫ পয়শা মিনিট এবং Brilliant To Brilliant কল, মেসেজ একদম ফ্রি। 

অসুবিদাঃ 

সবকিছুরই যেমন ভাল দিক আছে তেমন খারাপ দিকও আছে, ব্রিলিয়েন্ট কানেক্ট ইউজ করতে গেলে আপনাকে একটা Android ফোন এবং ডাটা সংযোগ লাগবে। তাছাড়া আপনি এই App ব্যবহার করতে পারবেন না। ডাটা সংযোগ থাকা সত্যেও আপনি অফলাইনে কল করতে গেলে আপনার একাউন্টে ক্রেডিট থাকতে হবে। আপনাকে অবশ্যই ভাল নেটওয়ার্ক এরিয়াতে থাকতে হবে কারন ব্রিলিয়েন্ট কানেক্ট এর ভয়েজ কল অতটা HD না।

How To Recharge Brilliant Connect App: 

 আগের পোস্টে অনেকেই প্রশ্ন করেছে, কিভাবে ব্রিলিয়েন্ট কানেক্ট রিচার্জ করে? ব্রিলিয়েন্ট কানেক্টের রিচার্জ সিস্টেম খুবই সুন্দর এবং ইজি। ব্রিলিয়েন্ট এপ রিচার্জ এর জন্য আপনি কার্ড এবং যেকোন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমেই করতে পারবেন।  আপনার রকেট/বিকাশ একাউন্ট মাধ্যমে পেমেন্ট অপশন থেকে আপনার নাম্বার দিয়েই রিচার্জ করতে পারবেন।  
 

এই ছিলো ব্রিলিয়েন্ট কানেক্ট নিয়ে মোটামুটি একটা রিভিও।  আপনার আরো কিছু যানার থাকলে কমেন্ট করতে পারেন। ধন্যবাদ।

 

1 Comments

পূর্বের পোস্ট পরবর্তী পোস্ট