Skitto সিম কি? স্কিটো সমাচার | SkiTto Sim AToZ

স্কিটো সিম নিয়ে অনেকেই যানতে চেয়েছেন, তো আজকে আলোচনা করব স্কিটো সিমের  A টু Z!  আজকের টপিক হচ্ছে স্কিটো সিম। আলোচনায় যা যা থাকছে↓

 -স্কিটো কি? 

-স্কিটো সিমের সুবিধা।

 -স্কিটো সিমের অসুবিধা। 

-স্কিটো সিমের অফার।

 -স্কিটো সিমের কলরেট -

-স্কিটো সিমের দাম। 

-স্কিটো সিম কোথায় পাবেন। 

-স্কিটো এপ।

 -স্কিটো সিমের ডায়াল কোড সমগ্র  


 

১- SkiTtio কি?

স্কিটো মূলত একটি প্রিপেইড সিম কার্ড। যা গ্রামীন (টেলিনোর) এর একটি সাব ব্যান্ডের নাম। এটতে গ্রামীনফোনের নিজ্বস্ব কোড ই ব্যবহার করা হয়েছে(০১৩/০১৭)। আপনি বলতে পারেন গ্রামীন সিমের একটি আকর্ষণীয় প্যাকেজ। এটাতে আলাদা কিছু ফিচার আছে তাই এই সিমের জনপ্রিয়তা একটু বেশি।  

২- Skitto Prepaid এর সুবিধা: 

স্কিটো সিমের সুবিধা অসুবিধা দুইটাই আছে। সুবিধা সূমহগুলো হচ্ছে, এটিতে আপনি গ্রামীন বা অন্য সিম কোম্পানির থেকে কম রেটে ইন্টারনেট প্যাকেজ এবং কল করতে পারবেন। এছাড়া যেকোন মোবাইল ব্যাংকিং বা কার্ডের মাধ্যমে রিচার্জ করলে আপনি একটা ডিস্কাউন্ট অফার পাবেন।  গ্রামীন সিমের সাব ব্যান্ড হলেও গ্রামীনের চলিত অফার থেকে অনেক কমদামে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন।খুব কম মূল্যে আপনি আপনার পছন্দমত প্যাকেজ করে নিতে পারবেন এবং ফ্রিতে MB বা ব্যালেন্স শেয়ার করতে পারবেন, তবে লিমিট আছে।সর্বোচ্চ ১০০০ এম্বি প্রতিমাসে আপনি শেয়ার করতে পারবেন। স্কিটো এপ থেকে বিভিন্ন ডিল নামে আপনার পছন্দমত প্যাকেজ নিতে পারবেন। আরেকটা সুবিধা হচ্ছে স্কিটো সিমের ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে আপনি যা ইচ্ছে করতে পারবেন! যে সুবিধাটা গ্রামীন তাদের অন্য প্যাকেজএ দেয়নি। তো এই ছিলো সুবিধা। 

 ৩-Skitto সিমের অসুবিধা: 

স্কিটো যেহেতু গ্রামীন এর একটা ব্র‍্যান্ড সিম, সেহেতু গ্রামীনফোন অনেক সুবিধাই দেয়নি এই সিমটিতে। আপনি স্কিটো সিম ইউজ করার চিন্তা করলে আগে তাদের এপ ব্যবহার করতে হবে এটা মেনে নিতে হবে, কেননা স্কিটোর সম্পূর্ণ কন্ট্রোলিং করতে হবে এপ ব্যবহার করে। যেমন ধরুন, ইন্টারনেট প্যাকেজ ক্রয়,বান্ডেল প্যাকেজ ক্রয়, স্কিটো ডিল, ব্যালেন্স চেক ইত্যাদি। এছাড়া একটা কোড কাজ করবে সেটা দিয়ে সুধু স্কিটো ব্যালেন্স চেক করা সহ আর দুই-একটা কাজ করতে পারবেন। স্কিটো যেহেতু গ্রামীনের আওতাভুক্ত সেহেতু নেটওয়ার্ক গ্রামীন সিমের মতই থাকবে। কিন্তু স্কিটোর নেটওয়ার্ক নিয়ে অনেক অভিযোগ আছে। মাঝে মাঝে এম্নিতেই নেটওয়ার্ক স্লো বা ডাউন হয়ে যায়। এবং নেটওয়ার্ক থাকা সত্বেও ডাটা কানেকশন ঝামেলা করে থাকে। সবার শেষে হচ্ছে রিচার্জ। স্কিটো রিচার্জের জন্য প্রথম অবস্থায় অনেক ঝামেলা পোহাতে হয়েছে কিন্তু এখন সেটা কমে গেলেও অনেক ফ্লেক্সিশপ স্কিটো রিচার্জ দিতে পারেনা। এর জন্য আপনাকে আগেই বলে দিতে হবে যে আপনি স্কিটো রিচার্জ করবেন। সবশেষে হচ্ছে, Skitto Recharge এর মাধ্যমে আপনি কোন প্যাকেজ এক্টিভ করতে পারবেন না।  

৪- Skitto Offer: 

Skitto সিমের অফার বলতে গেলে প্রথমে কলরেটের কথা বলতে হবে। স্কিটোর কলরেট:  স্কিটো টু স্কিটো ৬০পয়সা। এবং অন্য অপারেটরেও কলরেট ৬০পয়সা ২৪ ঘন্টা। মেসেজ:  স্কিটো সিমের মেসেজের রেট একটু বেশি: সর্বনিম্ন ১০০ Sms ১০টাকা। স্কিটো ইন্টারনেট প্যাক:  ১জিবি পাচ্ছেন ২৩টাকায় মেয়াদ ৩দিন ৩জিবি পাচ্ছেন ৫৫ টাকায় মেয়াদ ৩দিন ১.৫জিবি পাচ্ছেন ৩০ টাকায় মেয়াদ ৩দিন এছাড়া আপনার জন্য রয়েছে অসংখ্য সুপার/মেগা ডিল। 

 ৫- Skitto সিমের দাম: 

 

স্কিটো সিমের দাম হচ্ছে ২০০ টাকা। এবং প্রতি মাসে আপ্নার এলাকায় খোজ নিয়ে দেখবেন স্কিটো সিমের মেলা বসে, সেখান থেকে নিলে ৯৯ টাকাতেই পেয়ে যাবেন।  

৬-Skitto সিম কোথায় পাবেন?

স্কিটো সিম আপনি আপনার এলাকার জিপিসি বা গ্রামীন এসআর এর কাছেই পাবেন। অথবা আপনি অনলাইনে হোম ডেলিভারির মাধ্যমে অর্ডার করতে পারবেন।  

৭- SkiTto Apps

  স্কিটো App আপনি প্লে স্টোর বা এপেল স্টোরে ফ্রিতেই পেয়ে যাবেন। সব মোবাইল ভার্শনে সাপোর্টেড।

 ৮- Skitto Ussd Code 

 স্কিটো সম্পুর্ন এপ দিয়া কন্ট্রোলিং করতে হবে। তবে, *১২৩# এটা ডায়াল করলে নির্দিষ্ট কিছু ফিচার পাবেন। বিঃদ্রঃ-  যেকোন মোবাইল ব্যাকিং এর কোড কাজ করবে।  

আজকে এই ছিলো স্কিটোসমাচার, আরো কোন প্রশ্ন থাকলে বা যানার থাকলে কমেন্ট করতে পারেন। বা বিজিট করুন--  Skitto Website

Post a Comment

পূর্বের পোস্ট পরবর্তী পোস্ট